কাউন্সিলর লিপনকে সংবর্ধনা

21

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬নং ওয়ার্ডে টানা ২য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হওয়া তৌফিক বকস্ লিপন’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৯ টায় দক্ষিণ সুরমার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন স্বর্ণশিখা সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে তাকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

স্বর্ণশিখা সমাজকল্যাণ সমিতির সভাপতি রেজাউল ইসলাম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কদমতলী গ্রামের মুরব্বী মুক্তিযোদ্ধা এড. রফিকুল হক, সমাজসেবী নেছার আহমদ, ব্যবসায়ী আব্দুল মালিক মারুফ মিয়া।

এ সময় বক্তারা বলেন, তৌফিক বকস্ লিপন বকস্ শুধু কদমতলী গ্রামের নয়। তিনি পুরো ২৬ নং ওয়ার্ডবাসীর। সুখে দুঃখে তাকে জনগন পাশে পেয়েছে বলে বিপুল ভোটে ২য় বারের মত বিজয়ী করেছে। তার অবদান ও উন্নয়নের প্রতিদান জনগন ভুলেনি এবং ভুলবেনা।

সভায় তৌফিক বকস্ লিপন বলেন, তোমাদের মধ্য থেকেই তো গড়ে উঠবে আগামী দিনের নেতা, মন্ত্রী, এমপি। তোমাদেরই তো নেতৃত্ব দিতে হবে, ওয়ার্ডকে এগিয়ে নিতে হবে। ওয়ার্ডবাসীর সেবা করতে হবে, দেশপ্রেমিক হতে হবে। তাই জীবনে কী পেলাম না পেলাম সে চিন্তা করা যাবে না। ওয়ার্ডের জনগণকে কী দিতে পারলাম আর কী পারলাম না সেই চিন্তা করতে হবে। সময়কে কাজে লাগাতে হবে, আদর্শ নাগরিক হতে হবে, তেমনি অন্যদেরও দেখতে হবে যেন কেউ বিপথে না যায়। ওয়ার্ড ও ওয়ার্ডবাসীর কথা চিন্তা করতে হবে।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইছাক মিয়া, জমির মিয়া, মঈন উদ্দিন মিয়া, মনির মিয়া, আজম মিয়া, খালিক মিয়া, বাছিত মিয়া, কুদ্দুস মিয়া, তেরা মিয়া, শাহনুর মিয়া, মনছুর মিয়া, মির্জা দুলাল আহমদ, সালাম চৌধুরী, রুনু মিয়া, মুহিবুর রহমান মুহিব, বিলাল আহমদ রাজু, কাওসার আহমদ, কহিনুর মিয়া, রাজু আহমদ, স্বর্ণশিখা সমাজ কল্যাণ সমিতির সহ-সভাপতি আলমগীর হোসেন, আব্দুল মুমিন পান্না, সহ-সাধারণ সম্পাদক আবু হানিফ তুহিন, প্রচার সম্পাদক সাংবাদিক মনছুর আলী মাছুম, দপ্তর সম্পাদক লায়েক মাহমুদ, নিরঞ্জন পাল, মনির আহমদ, ইয়ামিন সাদ্দাম, মামুন আহমদ, পাপ্পু আহমদ, ফাহাদ আহমদ, শওকত আহমদ, হাবিব আহমদ, ইমরান আহমদ, আব্দুস সোবান, রায়হান আহমদ, মুহিব আহমদ, শাহনেওয়াজ, রোমান আহমদ, ফাহিম প্রমুখ।-বিজ্ঞপ্তি