শাহপরাণ (রহ.) উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে রেজিস্ট্রেশন

46

হযরত শাহপরাণ (রহ.) উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পূনর্মিলনী-২০১৮ইং উদযাপন উপলক্ষে রেজিষ্ট্রেশন কার্যক্রম ও প্রচার র‌্যালীর উদ্বোধন করা হয়। গতকাল শনিবার সকাল ১০টায় বিদ্যালয়ের প্রধান গেইটের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন চন্দ্র ঘোষ এবং মো. শাহিনুর রহমান শাহিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মো. মাসুক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন ৪নং খাদিমপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মাজহারুল ইসলাম ডালিম ও মো. নজরুল ইসলাম বিলাল।

সভায় উপস্থিত ছিলেন- অবসর প্রাপ্ত সিনিয়র শিক্ষক আব্দুল হক চৌধুরী, বর্তমান প্রধান শিক্ষক মো. খছরুজ্জামান তাপাদার, সিনিয়র শিক্ষক জনাব বিকাশ চন্দ্র দাস, মাওলানা আব্দুল মজিদ, মো. জোয়াদ খান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্রাক্তন ছাত্র পরিষদের সহ-সভাপতি হুসেন আহমদ দুলাল, ফাহিম আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের আলাল, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম. কাবুল (খাদিম), সহ-সাংগঠনিক সম্পাদক মো. ফখরুল ইসলাম দুলু, আব্দুল মুনিম, মো. জবরুল ইসলাম, সেলিম আহমদ, অর্থ সম্পাদক এনাম আহমদ খান, দপ্তর সম্পাদক মো. ইব্রাহিম আলী, সহ-দপ্তর সম্পাদক সুব্রত চন্দ, প্রকাশনা সম্পাদক তাজুল ইসলাম তাজ, সাহিত্য সম্পাদক ইকবাল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক সাইফুল আলম সিদ্দিকী, সহ-প্রচার সম্পাদক মো. ইকবাল আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক- হাসান ইকবাল রনি, ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন হিমেল, ধর্ম বিষয়ক সম্পাদক লাহিনুর রহমান (লাহিন), সহ-ছাত্র বিষয়ক সম্পাদক আদিত্য ইসলাম সালমান, সহ-প্রকাশনা সম্পাদক- মারুফুজ্জামান অসিন।

আরো উপস্থিত ছিলেন- রিপন চক্রবর্তী, নিপেশ দেব নাথ, জাকির হোসেন, হিমেল আহমদ, সিপার আহমদ, বাবুল আহমদ, হেলাল আহমদ, শামীম আহমদ সুমন, তৈয়বুর রহমান, ইন্দ্রজিৎ রায় নন্দী, প্রত্যয় বৈদ্য, সুহেল আহমদ প্রমুখ।

পরবর্তীতে প্রচারণা র‌্যালী শাহপরাণ গেইট থেকে টিলাগড়, টিলাগড় থেকে বটেশ্বর এবং বটেশ্বর থেকে হযরত শাহপরাণ (র.) উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সমাপ্ত হয়। রেজিস্ট্রেশন কার্যক্রম আগামী ১০ই অক্টোবর পর্যন্ত চলবে। সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী আগামী ১৪ ও ১৫ ডিসেম্বর দুই দিন ব্যাপী অনুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এতে রেজিস্ট্রেশন কার্যক্রমে অংশগ্রহণ করে অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করার জন্য প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।-বিজ্ঞপ্তি