সিলেটে ব্যাডমিন্টন খেলোয়াড়দের মধ্যে জার্সি বিতরণ

56

সিলেট মেট্টোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বলেছেন, খেলাধুলা মানুষকে সৃজনশীল করে। সুস্বাস্থ্যের জন্য খেলাধুলার কোন বিকল্প নেই।

সিলেটের ব্যাডমিন্টন খেলোয়াড়দের প্রশংসা করে তিনি বলেন, এখন দেশের ব্যাডমিন্টনে সিলেটের খেলোয়াড়রাই নেতৃত্ব দিচ্ছে। যথাযথ পৃষ্ঠপোষকতা পেলে দেশের ব্যাডমিন্টন খেলাকে আরো অনেক দূর এগিয়ে নেয়া সম্ভব। এজন্য তিনি সমাজের বিত্তশালী ক্রীড়ানুরাগীদের এগিয়ে আসার আহ্বান জানান।

গত বৃহস্পতিবার রাতে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স ইনডোরে সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের উদ্যোগে ‘সামার ন্যাশনাল (র‌্যাংকিং) ব্যাডমিন্টন টুর্নামেন্টে’ অংশগ্রহণকারী খেলোয়াড়দের মধ্যে জার্সি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর পুলিশের উপ কমিশনার (সদর দপ্তর) কা-এরুল আমিন, অতিরিক্ত উপ কমিশনার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত উপ কমিশনার বিভূতি ভূষন ব্যানার্জ্জী, সহকারি পুলিশ কমিশনার প্রবাস কুমার সিংহ, যুক্তরাজ্যের ওয়েস্ট হ্যামসটেড ওয়ার্ডের কাউন্সিলর পুষ্টিবীদ নাজমা রহমান।

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজা’র সাবেক সাধারণ সম্পাদক ও এ্যামেচার ব্যাডমিন্টন খেলোয়াড় মঈন উদ্দিন মনজুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি মঈন উদ্দিন, আন্তর্জাতিক ম্যাচ আম্পায়ার জহর চৌধুরী বাবু, জেলা ব্যাডমিন্টন কমিটির সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সভাপতি কা-এরান আহমদ, চৌকস ব্যাডমিন্টন একাডে-িএর পরিচালক মঞ্জুর আল মামুন, সিলেট ব্যাডমিন্টন একাডে-িএর পরিচালক শিব্বির আহমদ, জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য চন্দ্রশেখর বদর, জেলা ক্রিকেট কমিটির সদস্য আবদুল কাদির, ন্যাশনাল ব্যাডমিন্টন খেলোয়াড় এনামুল হক, জামিল আহমদ দুলাল প্রমুখ।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হতে যাচ্ছে ‘সামার ন্যাশনাল (র‌্যাংকিং) ব্যাডমিন্টন টুর্নামেন্ট’। এতে সিলেট থেকে অংশগ্রহণকারী খেলোয়াড় ও এ্যামেচার খেলোয়াড়সহ ৭০ জনকে জার্সি প্রদান করা হয়।-বিজ্ঞপ্তি