কোতোয়ালি থানার নতুন ওসি মোহাম্মদ সেলিম

199

স্টাফ রিপোর্টার
সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনকে বদলি করা হয়েছে। তার জায়গায় নতুন ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন মোহাম্মদ সেলিম মিয়া। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী থানার ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি আনুষ্ঠানিক ভাবে কোতোয়ালি মডেল থানার বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। সিলেট কোতোয়ালি মডেল থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া নিজেই এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার পদে বদলি হওয়ার আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী থানার ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার আগেও তিনি বাংলাদেশ পুলিশের গোয়েন্দা বিভাগ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানায় কর্মরত ছিলেন।

এদিকে সিলেট কোতোয়ালি মডেল থানার বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনকে রেলওয়ে পুলিশে বদলি করা হয়েছে বলে জানান সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ আব্দুল ওয়াহাব।

জানা যায়, সিলেট সিটি করপোরেশনর নির্বাচনে বিতর্কিত ভূমিকা ও বিএনপি-জামায়াতের সাথে সংশ্লিষ্টতার অভিযোগে সিলেট কোতোয়ালি থানার ওসি মোশাররফ হোসেনকে বদলি করা হয়। একই অভিযোগে শাহপরান (র.) থানার ওসি আখতার হোসেন, এয়ারপোর্ট থানার ওসি গৌসুল হোসেনকেও বদলির আদেশ দেয়া হয়।

ওসি মোশাররফকে রেলওয়ে পুলিশে বদলি করা ছাড়াও আখতার হোসেনকে শিল্প পুলিশে ও গৌসুল হোসেনকে টাঙ্গাইল জেলায় বদলি করা হয়েছে বলে সিলেট মহানগর পুলিশ সূত্রে জানা যায়।