বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : অর্থ প্রতিমন্ত্রী

15

ওসমানীনগর প্রতিনিধি
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ সরকারের আমলে সারাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থায় বাংলাদেশ এখন উন্নয়নের রোলমডেলে পরিণত হয়েছে। সরকারের এই ব্যাপক উন্নয়ন কর্মকান্ডে জামায়াত বিএনপি দিশেহারা হয়ে উঠে দেশের শান্তি শৃঙ্খলা বিনিষ্ট করতে নানামুখি সড়যন্ত্রের জাল সৃষ্টি করে যাচ্ছে। আওয়ামী লীগ সাধারণ মানুষের কল্যানে কাজ করে আর বিএনপি ও জামায়াত দেশের জনগনের টাকা লুটপাঠ করার পায়তারায় লিপ্ত থাকে। ফলে সারা দেশে আবারও নৌকার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেটের ওসমানীনগরে উপজেলা প্রাণী সম্পদ কার্যালয় ও ভেটেনারি হাসপাতালের ভবন উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন তিনি।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাফায়াৎ মো. শাহেদুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা মৎম্য কর্মকর্তা আবদুল সালামের পরিচালনায় উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বর্তমান সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মইনুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ এফতার হোসেন পিয়ার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উপজেল্ াজাপার সভাপতি সুফি মাহমুদ, আওয়ামী লীগ নেতা আবদাল মিয়া, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আতিয়ার রহমান।

অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসম্পাদক অরুনোদয় পাল ঝলক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল, উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের ভেটেরিনারী সার্জন ডা. শাহদাত হোসেন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক চয়ন পাল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, আওয়ামী লীগ নেতা মামুনুর রশিদ খলকু, উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের সরেজমিন সহকারী (কৃত্রিম প্রজনন) খুরশেদ আলম ভুঁইয়া প্রমুখ।

উল্লেখ্য নবগঠিত ওসমানীনগর উপজেলায় প্রাণী সম্পদ অধিদপ্তর ইউএলসিডি স্থাপন প্রকল্পের আওতায় প্রায় ১ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে প্রাণী সম্পদ অফিস ও ভেটেনারি হাসপাতালের ভবন নির্মাণ করা হয়েছে।