ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

65

ওসমানীনগর প্রতিনিধি
ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় পল্লী বিদ্যুৎ ঠিকাদারী প্রতিষ্ঠানের ২ কর্মী নিহত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টার দিকে সিলেট-ঢাকা-মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গা নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার চন্দনপাঠ গ্রামের ছাদেক মিয়ার পুত্র আব্দুল হাই (৩০), একই জেলা ও উপজেলার বাসিন্দা কচুয়া গ্রামের আসাদুল ইসলামের পুত্র রাশেদ আলী (২৮)।

আহতরা হলেন, গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বাসুদা গ্রামের রজিত আলী (২৮) ও মামুন মিয়া (২২)। দুর্ঘটনায় নিহত ও আহতরা সিলেট পল্লীবিদ্যুৎ সমতি-১ এর আওতায় বিদ্যুৎতিক লাইন নির্মান কাজের ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মী বলে জানা গেছে।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে। এবং আহতদের চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করে। এ ঘটনায় সিলেট-ঢাকা মহাসড়কে প্রায় অর্ধঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

জানা যায়, গতকাল শনিবার সকাল ১১টার দিকে পল্লীবিদ্যুৎতের ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মীরা ভ্যানগাড়িতে বিদ্যুৎতের খাম্বা তোলে মহাসড়ক পারাপারের সময় শেরপুর থেকে ছেড়ে আসা সিলেটগামী শাহ পরিবহরন নামীয় লোকাল বিরতীহিন বাস (সিলেট-জ-১১০৩৪৪) ওই ভ্যানগাড়িটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে কাজে নিয়োজিত থাকা পল্লীবিদ্যুতের ঠিকাদারী প্রতিষ্ঠানের দুই কর্মীর মৃত্যু হয়। আশংঙ্কাজনক অবস্থায় আরও দুই কর্মীকে হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেরপুর হাইওয়ে থানার এস আই কামরুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।