ওসমানী জন্মশতবার্ষিকী উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা

17

মহান মুক্তিযুদ্ধের কমান্ডার-ইন-চিফ (সর্বাধিনায়ক), আজীবন গণতন্ত্রী, বঙ্গবীর জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানীর জন্মশতবার্ষিকী-২০১৮ উদযাপন উপলক্ষ্যে ‘বঙ্গবীর জেনারেল ওসমানী জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ’-এর উদ্যোগে ও ওসমানী শিশু উদ্যান সিলেট-এর সহযোগিতায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য আগামী শুক্রবার ১০ টায় সিলেট নগরীর ধোপাদিঘিরপারস্থ ওসমানী শিশু উদ্যানে এক ‘চিত্রাংকন প্রতিযোগিতা’র আয়োজন করা হয়েছে। প্রতিযোগিদের সকাল সাড়ে ৯টার মধ্যে প্রতিযোগিতাস্থলে উপস্থিত হতে হবে।

প্রতিযোগিতা মোট ৪টি গ্রুপে অনুষ্ঠিত হবে। ক-গ্রুপে নার্সারি থেকে ২য় শ্রেণি, খ-গ্রুপে ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণি, গ-গ্রুপে ৬ষ্ঠ ও ৭ম শ্রেণি এবং ঘ-গ্রুপে ৮ম থেকে ১০ শ্রেণি পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়- ক-গ্রুপ-বাংলাদেশের জাতীয় পতাকা। মাধ্যম মোমরং/পেন্সিল। খ-গ্রুপ- বাংলাদেশের মানচিত্র অথবা প্রাকৃতিক দৃশ্য। মাধ্যম, পেন্সিল/জলরং। গ-গ্রুপ-মুক্তিযুুদ্ধ। মাধ্যম পেন্সিল/জলরং। ঘ-গ্রুপ – বঙ্গবীর ওসমানী’র প্রতিকৃতি অথবা ওসমানী জাদুঘর। মাধ্যম পেন্সিল/জলরং।

প্রত্যেক প্রতিযোগীকে অঙ্কন সামগ্রী সাথে নিয়ে আসতে হবে। প্রয়োজনে আয়োজকদের পক্ষ থেকে আর্ট পেপার সরবরাহ করা হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণে আগ্রহীদের আগামী ২৭ সেপ্টেম্বর ’১৮ তারিখের মধ্যে গ্রাফিক্স ইউনিভার্সেল, রাজা ম্যানসন, ৩য় তলা, জিন্দাবাজার, সিলেট, মোবাইল – ০১৭১৪-৫২৮৩৩৫ অথবা মাহবুবুজ্জামান চৌধুরী, মোবাইল-০১৭১২৬৪১৩১৩, হাবিব আহমদ এহসান, মোবাইল-০১৭২৭৯৯৯৮৪০ নাম্বারে নাম তালিকাভুক্ত করতে হবে।

প্রতিযোগিতায় প্রতি গ্রুপ থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের ক্রেস্ট, সার্টিফিকেট ও আকর্ষণীয় পুরস্কার এবং অংশগ্রহণকারী সকলকে আকর্ষণীয় সনদপত্র প্রদান করা হবে।-বিজ্ঞপ্তি