নবীগঞ্জে ৬ জুয়ারী গ্রেফতার

18

নবীগঞ্জ প্রতিনিধি
নবীগঞ্জ পৌর শহরতলীর হরিপুর এলাকা থেকে ৬ জুয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার সজল মিয়ার বসত ঘর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
জানা যায়, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার একদল পুলিশ স্থানীয় কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ এটিএম সালামের সহযোগিতায় পৌর এলাকার হরিপুর গ্রামের কাপ্তান মিয়ার ছেলে সজল মিয়ার বসত ঘরে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছেন হরিপুর গ্রামের রহিম আলীর ছেলে রকিব মিয়া (২০), মৃত সুরুজ আলীর ছেলে জাফর মিয়া (৩০), রাজাবাদ গ্রামের মর্তুজ আলীর ছেলে মোর্শেদ মিয়া (২৮), মৃত আসাব উদ্দিনের ছেলে জুয়েল মিয়া (৩২), মৃত তাজ উল¬ার ছেলে আব্দুর রশিদ ও কানাইপুর গ্রামের মৃত আষ্টব আলীর ছেলে নজির মিয়া (৩৫) প্রমুখ।
এদিকে গ্রেফতারকৃতদের থানায় নিয়ে আসার পথে ধৃত মোর্শেদ ও নজির মিয়া হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যায়। সাথে সাথে পুলিশ ও স্থানীয় লোকজন হাওরে ধাওয়া করে। প্রায় ১ ঘন্টা হাওর এলাকা তল¬াশী চালিয়ে মোর্শেদ ও নজিরকে আটক করতে সক্ষম হন। গ্রেফতারকৃতরা এলাকার দাগী জুয়ারী, মাদক সেবী ও চোর প্রকৃতির লোক বলে জানান স্থানীয়রা।