সুনামগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে খাদে, আহত ২৫

24

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নে বাস উল্টে খাদে পড়ে ২৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার দিরাই-মদনপুর সড়কের উত্তর গাজীনগর গ্রামের বড় মসজিদের সামনের মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে দিরাই ও সুনামগঞ্জ সদরসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার দুপুর দেড়টায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী যাত্রীবাহী একটি বাস উত্তর গাজীনগর বড় মসজিদের সামনের মোড়ে এসে হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে ২৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতদেরকে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি।

পাথারিয়া ইউনিয়নের বাসিন্দা ও উপজেলা ছাত্রলীগের সহসভাপতি এইচ আর হাবিব জানান, চালক বাসটি দ্রুতগতিতে চালিয়ে আসছিল। হঠাৎ করেই বাসটি নিয়ন্ত্রণ হারায় এবং উল্টে খাদে পরে যায়। এতে বাসে থাকা ২৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজনদের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছি।

দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে।