সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

27

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজলুম জননেতা তারেক রহমানের বিরুদ্ধে একুশে আগস্টের মামলায় রায়ের প্রতিবাদে বুধবার দুপুরে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

রায়ের পরপরই নগরীর দরগা গেইট থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে রিকাবীবাজার পুলিশ লাইনের সামনে গিয়ে শেষ হয়। মিছিলের আগে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধরী শামীম।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক আরিফ ইকবাল নেহাল, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আহসান মাহবুব, মল্লিক আহমদ, দেলওয়ার হোসেন চৌধরী, আকবর আলী খান, আনসার আহমদ, আমিন আহমদ, জাভেদ আহমদ জীবন, এজে সোহেল, সালেক আহমদ, ইফতি আহমদ সুমিম, আলাউদ্দিন মনাই, শেখ আব্দুল মনাফ, সাহেদ আহমদ, রাসেল আহমদ খান, আজিজ খান সজিব , তেরাব আলী লিটন, বাইন উদ্দিন, , আব্দুল্লাহ আল মামুন, জাহেদ আহমদ, ফারুক আহমদ, সুমন জালালী, দেলয়ার হোসেন, সাজ্জাদ হুসেন আরমান, আশিক আহমদ, সাইফুল ইসলাম উজ্জল, আব্দস সালাম, মনির হুসেন, জামাল বক্স, রবিন হুসাইন। শেখ সফিক, জহুরুল ইসলাম, খালেদ আহমদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধরী শামীম বলেন- ‘প্রহসনের মামলায় ফরমায়েসী রায় দিয়ে জননেতা তারেক রহমানের অগ্রযাত্রাকে কেউ রুদ্ধ করতে পারবেনা। ইনশাআল্লাহ সকল ষড়যন্ত্র ও চক্রান্তের বেড়াজাল ছিন্ন করে তারেক রহমান বীরের বেশে দেশে আসবেন এবং আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দিবেন।’-বিজ্ঞপ্তি