সিলেটে ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ কর্মী দিলরাজের মৃত্যু

769

স্টাফ রিপোর্টার
নগরীতে গত ১৯ অক্টোবর শুক্রবার দূর্ঘাপূজার দশমীর দিনে সুরমা পয়েন্টে বখাটেদের ছুরিকাঘাতে আহত হওয়া ছাত্রলীগ কর্মী আতিকুল ইসলাম দিলরাজ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া। দিলরাজ ঢাকায় একটি প্রইভেট হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

জানা গেছে, নিহত ছাত্রলীগ কর্মী আতিকুল ইসলাম দিলরাজ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে’র অনুসারী।

সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম মিয়া বলেন, এ বিষয়টি নিয়ে আগেই আসামীদের নাম উল্লেখ করে মামলা হয়েছে। এই মামলায় খুনের ধারা যুক্ত করা হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

এদিকে, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল মান্নান জানান, গত ১৯ অক্টোবর নগরীর ক্বীন ব্রীজের উত্তর প্রান্তে সুরমা পয়েন্ট এলাকায় কয়েকজন যুবক দিলরাজকে ছুরিকাঘাতে আহত করে। পরে দিলরাজের বন্ধু সম্রাট বাদী হয়ে ১৬/১৭ জনকে আসামী করে একটি মামলা করেন। শুক্রবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় দিলরাজ মারা যান। খুনীদের গ্রেফতারে চেষ্টা চলেছে বলে তিনি জানান। এর আগে গত ২৫ অক্টোবর নগরীর উপশহরে মোবাইলে ডেকে নিয়ে খুন করা হয় হোসেন আল জাহিদ নামের এক ছাত্রলীগ কর্মীকে।