গোলাপগঞ্জে বিএনপি-জামায়াতের ৪ নেতাকর্মী আটক

7

গোলাপগঞ্জ প্রতিনিধি
গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জলসহ চার বিএনপি-জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলাসহ গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

গত বুধবার গভীররাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে উপজেলার আমুড়া ইউপির সুন্দিশাইল গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে নিজাম উদ্দিন (৪০) ও মনসুর আহমদ (৩০)সহ দুই সহোদরকে আটক করেছে।

গত সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলা সদর থেকে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মনিরুজ্জামান উজ্জলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। তার বাড়ি উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির রায়গড় গ্রামে। সে মুহিবুর রহমানের ছেলে। গত রবিবার বিকেলে উপজেলার গোলাপগঞ্জ পৌরসভা প্রাঙ্গণ থেকে ২নং ওয়ার্ডের পৌরকাউন্সিলর উপজেলা বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আম্বিয়া চৌধুরীকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। আটক পৌর কাউন্সিলর জামিলে বাড়ি উপজেলার গোলাপগঞ্জ পৌরসভার ফুলবাড়ি পূর্বপাড়া গ্রামে। সে মৃত আখলাকুল আম্বিয়া চৌধুরীর ছেলে বলে জানা যায়।

এ ব্যপারে মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলীর সাথে যোগাযোগ করলে জানান, তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে নাশকতার অভিযোগে নিয়মিত মামলা রয়েছে।