দিলরাজ হত্যার প্রতিবাদে নগরীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

42

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত ছাত্রলীগ কর্মী দিলরাজ হত্যার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগ। নগরীর জেলরোড মহানগর ছাত্রলীগের অস্থায়ী কার্যালয় সমবায় ভবন থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আবার জেলরোডে শেষ হয়।

মহানগর ছাত্রলীগ নেতা এমদাদুল হক মান্নার সভাপতিত্বে ও শেখ লিপনের পরিচালনায় উপস্থিত ছিলেন- শ্রমিক লীগের দক্ষিণ সুরমা থানার যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম হাসান, যুবলীগ নেতা উত্তম দেব, স্বেচ্ছাসেবকলীগ নেতা পান্না মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা নোমান, মুরাদ, জাহেদ, ফরহাদ, সাম সারোয়ার, মদন মোহন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রিজুয়ান চৌধুরী ইফাজ, সাংগঠনিক সম্পাদক, রাশেদ মিয়া।

আরো উপস্থিত ছিলেন- ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি আরিফ আহমেদ, ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমন আহমেদ, ছাত্রলীগ নেতা দিপু রায়, রিফাত, সাগর, সম্রাট, ফরহাদ, জনি, শরিফ, শাহিন, পারভেজ, মিজু প্রমুখ।

উল্লেখ্য, গত ১৯অক্টোবর নগরীর সুরমা মার্কেট এলাকায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয় ছাত্রলীগ কর্মী দিলরাজ। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয় এবং পরে চিকিৎসাকালিন অবস্থায় ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।