কুলাউড়ায় যুবককে হত্যা

25

কুলাউড়া প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে ব্যক্তিগত বিরোধের জেরে বাড়িতে গিয়ে ঘর থেকে বের করে ইমন মিয়া (৩২) নামে যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার বেলা আড়াইটার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের খাদিমপাড়া গ্রামে নিহত ইমন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ইমন গ্রামের বাতির মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ইমনের বিরু কুলাউড়া থানায় ডাকাতি মামলা রয়েছে। তিনি মামলার পলাতক আসামী ছিলেন। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যক্তিগত বিরোধের জেরে শুক্রবার জুম্মার নামাজ শেষে হযরত শাহ কালা (র.) মাজার মসজিদ থেকে বের হবার পর খাদিমপাড়া গ্রামের ইমন মিয়া একই গ্রামের সঞ্জর মিয়ার ছেলে অরুণ মিয়ার ওপর হামলা চালান। পরে অরুণ মিয়ার নেতৃত্বে দিপু, রোমান, লিটন, লালাসহ ৫/৬ সদস্যের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইমনের বাড়িতে হামলা চালায়। তারা ঘরের পেছনের দরজা ভেঙ্গে ইমনকে ঘর থেকে বাড়ির আঙ্গিনায় এনে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ইমনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে ঘাতকরা একটি মাইক্রোবাসযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। কুলাউড়া থানার এসআই হারুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।