দক্ষিণ সুরমায় ৮ জুয়াড়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা

29

স্টাফ রিপোর্টার
দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ৮ জুয়াড়ীকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত। দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ৮ জুয়াড়ীকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানান, দক্ষিণ সুরমা এলাকায় জুয়া খেলা বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার রাতে এ অভিযানে বড়ইকান্দি এলাকা থেকে জুয়া খেলার নগদ ৪৩ হাজার ২০০ টাকা, জুয়ার খেলার তাস-২২৫ টি, জুয়া খেলার রশিদ বই-২ টিসহ ৮ জন জুয়ারীকে আটক করা হয়।

সাজা ও জরিমানা প্রাপ্ত জুয়াড়ীরা হলো সিলেট জেলার দক্ষিণ সুরমা এলাকার তেলিরাই এলাকার মখন মিয়ার ছেলে মতিউর রহমান (৪৭)। তাকে ২ দিনের সাজা দেওয়া হয়। চাদনীঘাট স্বপ্ননীল-১৯ বাসার মৃত ময়না মিয়ার ছেলে ছালেক আহমেদ (৩৫)। তাকে ৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়। দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার মৃতরাজ্জাক মিয়ার ছেলে রাসেল আহমেদ (২৪)। তাকে ১০ দিনের কারাদণ্ড দেওয়া হয়। গোলাপগঞ্জ উপজেলার নোয়াই দক্ষিণ ভাগ এলাকার মৃত বাহার মিয়ার ছেলে মো. রফিক মিয়া (৪৩)। তাকে ২ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

এ ছাড়া মৃত জহির আলী ছেলে কালা মিয়া (৪০), মৃত তৈয়ব আলী শেখ এর ছেলে মো. শাহানুর আলী (৫০), মৃত দেবেন্দ্র বৈদ্যর ছেলে অজিত বৈদ্য (৪০), মৃত জিতু মিয়ার ছেলে জাহিদ হাসান (২৫) এই ৪ জনের কাছ থেকে ১০০ টাকা করে ৪০০ টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়ে। সাজাপ্রাপ্ত জুয়াড়ীদেরকে সিলেট জেলা কারাগারে প্রেরণ ও জরিমানাকৃত টাকা সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে।