আজ ড. মোমেনের সমর্থনে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভা

20

সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একে আবদুল মোমেনের সমর্থনে নগরীর পাঠানটুলা তারাপুর চা বাগান সংলগ্ন এলাকায় ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়। বুধবার রাত ৯টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা আবদুল করিমের সভাপতিত্বে ও যুবলীগ নেতা দুলুল তালুকদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদীশ চন্দ্র দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা সুদীপ দেব।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক ছাত্রনেতা জগদীশ চন্দ্র দাস বলেন, বঙ্গবন্ধু ছাড়া যেমন স্বাধীনতা চিন্তা করা যায় না, তেমনি নৌকা ছাড়া এদেশের গণতন্ত্রের কথাও চিন্তা করা যায় না। জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের গণতন্ত্রের ধারা অক্ষুণ্ণ রাখতে আজীবন সংগ্রাম করে গেছেন। ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়নে আওয়ামী লীগের বিজয়ের ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বরের নির্বাচনে ড. একে আবদুল মোমেনের পক্ষে নৌকার গণজোয়ার সৃষ্টি করতে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়ফুল রেজা বাদশা, সুজিত চৌধুর, অভিমূন্ন ভট্টাচার্য্য, নৃপেন্দ্র কুমার দেব নিপু।

সভায় বক্তারা বৃহস্পতিবার বাদ এশা ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মাসুক মিয়ার বাসভবনে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের যৌথ সভায় সংশ্লিষ্ট সকলের উপস্থিতি কামনা করা হয়।বিজ্ঞপ্তি