আ.লীগের এমপিরা বিরোধীদের দমন-পীড়নে ব্যস্ত ছিলেন : শফি চৌধুরী

22

সবুজ সিলেট ডেস্ক
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ পদপ্রার্থী শফি আহমদ চৌধুরী বলেছেন, বিপর্যস্থ সড়ক যোগাযোগ ব্যবস্থার কারণে দেশে মানুষ কষ্ট পায়। এদিকে বর্তমান সরকারের কোন লক্ষ নেই। বর্তমান সরকার আর তার এমপিদের লক্ষ্যই হলো বিরোধী নেতাকর্মীদের কিভাবে হয়রানী করা যায় সেদিকে। বিগত ১০ বছরে এই সরকার এই নির্বাচনী এলাকার একটি রাস্তাও সংস্কার করা হয়নি। তিনি আরো বলেন, বিএনপি গণমানুষের কল্যাণে রাজনীতি করে। এজন্য আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে দেশের মানুষ বিএনপিকেই নির্বাচিত করবে। শফি আহমদ চৌধুরী ২৯ ডিসেম্বর বিকেল থেকে প্রতিটি ভোট কেন্দ্র পাহারা দিয়ে ভোটের ফলাফল নিয়ে আসতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি রবিবার দক্ষিণ সুরমার উপজেলার মোল্লারগাও ইউনিয়নে ১০টি পথসভা ও গণসংযোগকালে এই আহবান জানান।

দক্ষিণ সুরমার বাইপাস, লতিপুর, খিদিরপুর, খানোয়া, খালোপাড়, গোপশহর, গোয়ালগাও, বেটুয়ারমুখ, আহমদপুর, সুকলামপুর ও মখন দোকান এলাকায় এসব পথসভা ও গণসংযোগ করা হয়।

এসময় তার সাথে ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জাতীয়তাবাদী পেশাজীবী পরিষদ নেতা অধ্যাপক ডা. নিয়াজ আহমদ চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা আতাউর রহমান টুনু, মোল্লাগাও ইউনিয়ন বিএনপির সভাপতি আজির উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ খান, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি মকসুদ হোসেন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক, বিএনপি নেতা রুমেল আহমদ, সোনাহর আলী, মাছুম আহমদ, আফরোজ হোসেন, হোজায়ফা চৌধুরী সুজা, মো. রানা, ইমরান আহমদ, বিএনপি নেতা আতাউর রহমান কাচা মিয়া, প্রবীণ মুরব্বী সোনাউল্লাহ প্রমুখ।
-সবুজ সিলেট/এসবি