‘ড. মোমেন সত্যিকার অর্থেই বিশ্বজয়ী ব্যক্তি’

27

সমাজকর্মী ও রাজনীতিক তেরাজ উদ্দিন নাজিম রচিত ‘ড. একে আব্দুল মোমেন (বিশ্বজয়ী এক সফল মানুষের জীবন ও কর্ম) গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে বক্তরা বলেছেন, সত্যিকার অর্থেই ড. মোমেন একজন বিশ্বজয়ী সফল ব্যাক্তি। তিনি নিজেই একটি প্রতিষ্ঠান। একজন আলোকিত মানুষ। তার মাধ্যমে এদেশর উন্নয়ন তরান্বিত সম্ভব। ‘ড. একে আব্দুল মোমেন’ গ্রন্থটি খুবই সময় উপযোগী উল্লেখ করে বক্তারা বলেন, গ্রন্থ থেকে নতুন প্রজন্মের অনেক কিছু শিখার আছে। সকল শ্রেণির মানুষ বইটি পড়ে উপকৃত হবে। যিনি বইটি লিখেছেন তাকেও বাঁচিয়ে রাখবে।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদের সম্মেলনকক্ষে আয়োজিত মোড়ক উম্মোচন অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন, সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক উত্তরপূর্বের নির্বাহী সম্পাদক তাপস দাস পুরকায়স্থ, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ রাজনীতিবীদ সুজাত আলী রফিক, আইনজীবী ও রাজনীতিবীদ নুরে আলম সিরাজী, মোল্লারগাও ইউপি চেয়ারম্যান আলহাজ হিরন মিয়া, জেলা পরিষদ সদস্য মো. শাহনুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ, যুক্তরাজ্য প্রবাসী নাজমুল হামিদ সেলিম।

মোড়ক উম্মোচন কমিটির আহবায়ক ও গ্রন্থের মুখবন্ধ লেখক মুকিত রহমানীর সভাপতিত্বে ও বাংলাদেশ মানবাদিকার সাংবাদিক কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, জাতীয় গনতান্ত্রিক দলের কেন্দ্রীয় নেতা তালুকদার মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা মনোহর বঙ্গবাসী ও উস্তার আলী, ব্যবসায়ী আজাদ রহমান, লেখক জুবায়ের আহমদ সার্জন, তামিম খান মাহবুব প্রমুখ। বিজ্ঞপ্তি

সবুজ সিলেট/জেএ