দ. সুনামগঞ্জে উপজেলা কাজী সমিতির বৈঠক

22

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এর পক্ষে উপজেলা কাজী সমিতির বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহ¯পতিবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কাজী সমিতির উদ্যোগে, উপজেলার জয়কলস ইউনিয়নের বিবাহ তালাক ও রেজিষ্ট্রার কার্যালয় শান্তিগঞ্জ বাজারে উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী মাওলানা আইয়ুব আলীর সভাপতিত্বে, সভায় বক্তব্য রাখেন জেলা কাজী সমিতির সাংগঠনিক স¤পাদক ও উপজেলার সাধারণ স¤পাদক কাজী মাওলানা জমিরুল ইসলাম মমতাজ, উপজেলা কাজী সমিতির অর্থ স¤পাদক কাজী মাওলানা রফিকুল ইসলাম, সদস্য কাজী মাওলানা আব্দুল আলী, কাজী মাওলানা মফিদুর রহমান, কাজী মাওলানা মাশুক আহমদ, কাজী মো. নুরুল হক প্রমূখ।

সভায় বক্তারা বলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বী শেষে এক হয়ে কাজ করে বিজয় নিশ্চিত করতে হবে। তারা আরও বলেন বাংলাদেশ সৃষ্টির পর হতে সুনামগঞ্জ- ( দক্ষিণ সুনামগঞ্জ- জগন্নাথপুর) ৩ আসনে অনেক সংসদ সদস্য ও মন্ত্রী দেখেছি, কিন্তু প্রতিমন্ত্রী এম এ মান্নানের মত সজ্জন ব্যক্তি, উন্নয়নবিদ দেখিনি, তাই আগামী ৩০ ডিসেম্বর সারা দিন উন্নয়নের মান্নান ভাইকে ভোট দিন।

সবুজ সিলেট/জেএ