ফেঞ্চুগঞ্জে বছরের প্রথম দিনে নতুন বই

23

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি
সারাদেশে মতো সিলেটের ফেঞ্চুগঞ্জেও বছরের প্রথম দিনে নতুন বই পেয়েছে কোমলমতি শিশু শিক্ষার্থীরা। উপজেলার প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক স্কুলে একযোগে এই বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১ জানুয়ারি) সকালে উপজেলার ৩৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ১১টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় নতুন বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

মঙ্গলবার সকালে সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী হাজী করম উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শ্যামা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার শফিক উদ্দিন প্রমুখ।

এদিকে, চন্ডীপ্রসাদ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন ফেঞ্চুগঞ্জ উপজেলা সমবায় অফিসার আব্দুল্লাহ মো. সাইদুর রহমান শামীম। এ সময় উপস্থিত ছিলেন, চন্ডীপ্রসাদ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি, সদস্য ও সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
-সবুজ সিলেট/এসবি