এক ধাপ এগিয়ে চতুর্থ অবস্থানে সিলেট সিক্সার্স

33

সবুজ সিলেট ডেস্ক
চলছে বিপিএল-২০১৯ আসরের প্রথম পর্বের খেলা। এরইমধ্যে শেষ হয়েছে আটটি ম্যাচ। ম্যাচগুলো শেষে পয়েন্ট তালিকায় রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস ৪ পয়েন্ট করে নিয়ে শীর্ষে অবস্থান করছে। আর তলানিতে রয়েছে খুলনা টাইটান্স।
গত বুধবার অনুষ্ঠেয় ম্যাচ শেষে পয়েন্ট তালিকায় অবস্থানের উন্নতি হয়েছে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংসের। দিনের প্রথম খেলায় চিটাগং ভাইকিংসকে ৫ রানের ব্যবধানে হারিয়ে পয়েন্ট তালিকায় এক ধাপ এগিয়ে চতুর্থ অবস্থানে ওঠে এসেছে সিলেট সিক্সার্স।
অন্যদিকে সন্ধ্যার ম্যাচে খুলনা টাইটান্সকে ৭ উইকেটের ব্যবধানে পরাজিত করে পয়েন্ট তালিকার তলানি থেকে ষষ্ঠ অবস্থানে আরোহণ করেছে রাজশাহী কিংস।
ঢাকা পর্বের প্রথম আট ম্যাচ শেষে খুলনা ছাড়া জয়ের মুখ দেখেছে সবকয়টি অংশগ্রহণকারী দল। ২ ম্যাচ থেকে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে ঢাকা ডাইনামাইটস ও ৩ ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়স্থানে অবস্থান রংপুর রাইডার্সের। নেট রান রেটে পিঁছিয়ে থাকায় সাকিবদের নিচে অবস্থান মাশরাফিদের।
পক্ষান্তরে একটি করে ম্যাচে জয়ের স্বাদ পেয়ে তালিকার তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠস্থানে যথাক্রমে চিটাগং ভাইকিংস, সিলেট সিক্সার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের অবস্থান। আর তিন ম্যাচ খেলেও অধরা জয়ের সন্ধানে থাকা খুলনা টাইটান্সের অবস্থান সবার নিচে। জয়হীন থাকার বিপরীতে নেট রান রেটও ঋণাত্মক দিকেবেড়েই চলেছে দলটির।
আবারো একদিন বিরতি দিয়ে আজ শুক্রবার প্রথম ম্যাচে দুপুর ২টায় ঢাকা ডাইনামাইটসের মুখোমুখি হবে রংপুর রাইডার্স। দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রাজশাহী কিংস।