কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য আহত

20

কানাইঘাট প্রতিনিধি
কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা বশির উদ্দিন মেম্বার গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।
বৃহস্পতিবার বেলা ২টায় উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউপির গড়াইগ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত বশির উদ্দিন মেম্বারের ছেলে আজাদুর রহমান বাদী হয়ে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে সমর্থন করাকে কেন্দ্র করে দক্ষিণ বাণীগ্রাম ইউপির গড়াইগ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য বশির উদ্দিন মেম্বারের সাথে প্রতিবেশি মৃত হবিবুর রহমানের পুত্র আমিন উদ্দিন গংদের বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে ধরে আমিন উদ্দিন ও তার পুত্র রাসেল আহমদ পূর্ব পরিকল্পিতভাবে বশির উদ্দিন মেম্বার স্থানীয় মানিকগঞ্জ বাজার থেকে বাড়ী ফেরার পথে তার উপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে তারা বশির উদ্দিন মেম্বারকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে চলে যায়।

পরে পরিবারের লোকজন স্থানীয় লোকজনদের সহায়তায় বশির উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিওমেক হাসপাতালে রেফার করেন। বর্তমানে বশির উদ্দিন সিওমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদের যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।