মেসি না থাকায় হতাশা মরক্কোর

14

খেলা ডেস্ক:
ভেনেজুয়েলার বিপক্ষ মেসির ফেরার ম্যাচে ৩-১ গোলে হেরেছে আর্জেন্টিনা। ফেরার ম্যাচে এমন হারে হতাশ মেসি। তারচেয়েও বেশি হতাশ তার ভক্তরা। মেসি ভক্তদের হতাশার কারণ মরক্কোর বিপক্ষে ম্যাচে তিনি ইনজুরির কারণে খেলতে পারবেন না। তবে বিষয়টি মরক্কোর জন্য খুশির হওয়ার কথা। কিন্তু হতাশ তারাও।
মরক্কোর হতাশার কারণ ফুটবল বাণিজ্য। মেসি মরক্কোয় দলের সঙ্গে খেলতে গেলে এবং কিছুসময় খেললেও তারা বেশি করে টিকিট বিক্রি করতে পারতো। চড়া দামে টিভি শর্ত পেতো। মেসি ফেরার পরও মেসিবিহীন আর্জেন্টিনা দলের বিপক্ষে খেলা তাদের জন্য তাই হতাশার।
সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, রয়েল মরক্কো ফুটবল ফেডারেশন একটি চিঠি পেয়েছে। যাতে ইনজুরির কারণে মেসি খেলবেন না বলে জানানো হয়েছে। এমনকি মেসি দলের সঙ্গে মরক্কো আসবেনও না। বার্সেলোনায় যোগ দেবেন চিকিৎসার জন্য। খবরটি শুনে মরক্কো ফুটবল আরও ভালো করে খোঁজ নেওয়ার জন্য বলে।
মেসি সম্পর্কিত আর্জেন্টিনার কাছ থেকে পরিষ্কার খোঁজ নিতে বলা হয় ফেডারেশনকে। মঙ্গলবার প্রীতি ম্যাচে মরক্কো-আর্জেন্টিনা মুখোমুখি হবে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, মরক্কোর ম্যাচ আয়োজকদের বলা হয় সেরা একাদশ নিয়ে মাঠে নামবে আর্জেন্টিনা। আর তাই মেসিকে নিয়ে ‘মায়ের চেয়ে মাসির দরদ বেশি’।