অমিতাভের পিছু নিতেন বিদ্যা

19

বিনোদন ডেস্ক:
অমিতাভ বচ্চন ও বিদ্যা বালানঅমিতাভ বচ্চন ও বিদ্যা বালানবলিউড অভিনেত্রী বিদ্যা বালান তুমহারি সুলু সিনেমায় অভিনয় করেছিলেন রেডিও উপস্থাপক (আরজে) হিসেবে। আর ববি জাসুস ছবিতে বিদ্যা ছিলেন গোয়েন্দা। এবার তিনি বাস্তব জীবনে আরজে হয়ে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন। সেখানে ঘোষণা দিলেন, গোয়েন্দা হলে তিনি অমিতাভ বচ্চনের পিছু নিতেন। অমিতাভের জীবন অনুসন্ধান করতে ভালো লাগবে বিদ্যার।
বিদ্যা দুটি রেডিও অনুষ্ঠান উপস্থাপনা করেন—‘ধুন বাদল কে তো দেখো’ ও ‘ববি জাসুস’। এই অনুষ্ঠানের একটিতে বিদ্যা বলেছেন, তিনি মানুষের বাস্তব জীবন অনুসন্ধান করতে চান। অনুষ্ঠান উপস্থাপনার সময় একজন তাঁকে প্রশ্ন করেন, কার পিছু নিতে চান বিদ্যা? বিদ্যা বলেন, তিনি পা ছবির সহ-অভিনয়শিল্পী অমিতাভ বচ্চনের পিছু নিতে চান। তাঁর জীবন নিয়ে অনুসন্ধান করবেন বিদ্যা। এ ছাড়া প্রয়াত বলিউড তারকা শ্রীদেবীর জীবনও হতে পারে তাঁর অনুসন্ধানের বিষয়।
বিদ্যা বলেন, ‘যদিও কোনো মানুষের পেছনে গোয়েন্দাগিরি করার আমার ইচ্ছা নেই। কিন্তু কারও সম্পর্কে আমার জানতে খুব ভালো লাগে। আমি মানুষকে পড়তে ভালোবাসি। আমি মানুষকে জানতে ভালোবাসি।’ তিনি আরও বলেন, ‘আমি অমিতাভ বচ্চনের পেছনে গোয়েন্দাগিরি করতে চাই। তাঁর চেহারা এমন, যা সরাসরি কথা বলে। অবশ্যই তিনি যখন ক্যামেরার সামনে দাঁড়ান, তখন আলাদা একজন হয়ে যান। এ ছাড়া আরেকজন মানুষ আছেন, যাঁর পেছনে আমি গোয়েন্দাগিরি করতে চাই। কিন্তু তিনি এখন নেই। তিনি মহাতারকা শ্রীদেবী। আমি শ্রীদেবীর বিশাল ভক্ত।’
বিদ্যা বালানকে দেখা যাবে দক্ষিণ ভারতের রাজনীতিবিদ ও অভিনেতা এনটিআরের জীবনীভিত্তিক ছবিতে। সেখানে এনটিআরের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান।