সুনামগঞ্জের দোয়ারাবাজারে বৈশাখী মেলায় সংঘর্ষ

111

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মিতালী পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে বৈশাখী মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুরুতর আহত হয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার উপজেলার মিতালী পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে বৈশাখী মেলা বসে। ওই মেলায় একই এলাকার বিদ্যালয়ের অফিস সহকারী সামছুুুদ্দিন ও অসিত কুমার দাসের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য এডভোকেট আব্দুল আজাদ রোমান ও মান্নারগাও ইউপি চেয়ারম্যান আবু হেনা মো. আব্দুল আজিজসহ এলাকার গণ্যমান্য মুরব্বিরা তাৎক্ষনিক ঘটনাটি মীমাংসা করে দেন।

এদিকে অনুষ্ঠানের শেষ পর্যায়ে শামছুদ্দিন মাস্টারের ভাই-ভাতিজারা অসিত কুমার দাসের উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অসিত কুমার দাসকে চিকিৎসার জন্য জরুরী ভিত্তিতে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে, সেখান থেকে চিকিৎসকরা তাকে সিলেট ওসমানি হাসপাতালে রেফার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রলীগ নেতা নিউটন দাস।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস বলেন, বৈশাখী মেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।