অবৈধ গাড়িস্ট্যান্ড ও হকার উচ্ছেদে আরিফের অভিযান

15

সবুজ সিলেট ডেস্ক:
সিলেট নগরীতে একের পর এক অভিযান পরিচালনা করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। নগরীতে অবৈধ গাড়িস্ট্যান্ড ও হকার উচ্ছেদের আজ বৃহস্পতিবার তৃতীয় দিনেও অভিযান চালিয়েছেন তিনি ।

নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু করে জিন্দাবাজার পয়েন্ট পর্যন্ত হকার উচ্ছেদ ও উল্টো পথে রিক্সা চলাচল ও সাধারণ মানুষের যাতে কোন সমস্যা না হয় রমজান মাসে এই জন্যই এ অভিযান অব্যাহত থাকবে।

মেয়র আরিফুল হক চৌধুরী অভিযান কালে হটাৎ চোঁখে পড়ে জগন্নাথপুর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমানের গাড়ি উল্টো পথে নিয়ে আসছেন।

মেয়র তখন পুলিশ কে বলেন এই গাড়ি উল্টো পথে গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেন। নগরীর জিন্দাবাজার ইদ্রিস মার্কেটের এর সামনে পার্কিং করা তার কারণে জানতে চাইলে আতাউর রহমান ছিলেন একটি ট্রাভেলসের ভিতরে বসা। সামনে আসেন নি তখন তার ড্রাইভার বলেন- স্যার ভুল হয়ে গেছে আর এরকম হবে না! মেয়র আরিফুল হক কে অনেকে বলে এটা সরকারী গাড়ি এবং মার্কেটের অনেকে বলেন চোয়ারম্যান সাহেবের নাম বলেন।

তখন মেয়র আরিফুল হক চৌধুরী বলেন যে কোন যে দলের হোক না কেন আইনের উর্দ্ধে কেউ নয় আইন সবার জন্য সমান। অভিযানে নেতৃত্ব দেন পুলিশের ফোর্সসহ সিলেটের ট্রাফিক পুলিশের এডিসি নিকলিন চাকমা। আরে ও উপস্থিত ছিলেন সিসিক কর্মকর্তারা।