হবিগঞ্জে বজ্রপাতে নিহত দুই, আহত ২

8

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুল্লা গ্রামে গতকাল শুক্রবার সকালে বজ্রপাতে ফয়সল মিয়া (৩৫) নামে ব্যক্তি নিহত ও দু’জন আহত হয়েছেন। নিহত ফয়সল উপজেলার বুল্লা ইউনিয়নের বুল্লা গ্রামের জিতু মিয়ার ছেলে। বজ্রপাতের সময় তারা হাওর থেকে ধান নিয়ে আসছিলেন।
বুল্লা ইউনিয়ন চেয়ারম্যান সামসুল ইসলাম মামুন জানান, গতকাল শুক্রবার সকালে ফয়সল ও তার সঙ্গী ধান কাটার শ্রমিকরা মাঠ থেকে ধান কেটে বাড়ি নিয়ে আসার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই ফয়সল মারা যান। এ ঘটনায় গুরুতর আহত সামসু মিয়া (৩৪) ও খোকন মিয়া (৩৫)-কে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)চন্দন কুমার চক্রবর্তী, বজ্রপাতে একজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, বজ্রপাতে সিজিল মিয়া (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। গতকাল শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের গুজাখাইড় গ্রামে এই ঘটনাটি ঘটে।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন জানান, সকালে বৃষ্টির সময় বাড়ির পার্শ্ববর্তী হাওরে মাছ ধরতে যান সিজিল মিয়া। এ সময় বজ্রাঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী জানান, মৃতের সম্পূর্ণ তথ্য সংগ্রহ করা হচ্ছে। তাকে সরকারি সহায়তা প্রদান করা হবে।