নিহত নারী আইনজীবীর আরেকটি মুঠোফোন উদ্ধার

19

বড়লেখা প্রতিনিধি
বড়লেখায় খুন হওয়া নারী আইনজীবী আবিদা সুলতানার ব্যবহৃত আরও একটি মুঠোফোন উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানাপুলিশ। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে মুঠোফোনটি উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছিল, গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় তানভীর আলমের দেওয়া তথ্যের ভিত্তিতে জেলার শ্রীমঙ্গল উপজেলার বরুণা মাদ্রাসা এলাকার একটি বাসা তানভীরের ব্যাগ থেকেই একটি মুঠোফোনটি উদ্ধার করা হয়েছিল।
পুলিশ সূত্র জানিয়েছে, গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে শ্রীমঙ্গল উপজেলার বরুণা মাদ্রাসার মসজিদের ইমামের ছেলের গাড়িচালকের কাছ থেকে আবিদার স্মার্টফোনটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, আবিদা হত্যা মামলার প্রধান আসামি তানভীর আলম স্মার্টফোনটি ওই গাড়িচালকের কাছে বিক্রি করেছিলেন।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক বলেন, ‘আমরা দুদিন ধরে যখন বরুণা এলাকায় অভিযান চালাচ্ছিলাম, তখন মাদ্রাসার মসজিদের ইমামের ছেলের গাড়িচালক মুঠোফোন কেনার বিষয়টি জানায়। তাঁর দেওয়া তথ্য আমরা যাচাই করে নিশ্চিত হই, এটা আইনজীবী আবিদার মুঠোফোন। তানভীর স্মার্টফোনটি এক হাজার টাকায় চালকের কাছে বিক্রি করেছিলেন। ফোনটি উদ্ধার করা হয়েছে। ফোনটি আবিদা হত্যা মামলার তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে।’