সিলেটে বয়সভিত্তিক ক্রিকেটারদের প্রাক-বাছাই বৃহস্পতিবার

3

স্টাফ রিপোর্টার
ক্রিকেট মৌসুমের তৃণমূল পর্যায়ে বয়সভিত্তিক (অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৮) ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রনের জন্য প্রাক-বাছাই বৃহস্পতিবার। সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি অ্যাডভোকেট সুপ্রিয় চক্রবর্তী ও সম্পাদক সৈয়দ তকরিমুল হাদী কাবী বয়সভিত্তিক খেলায় আগ্রহী সকল খেলোয়াড়দের বাছাইয়ে অংশগ্রহণের আহবান জানিয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেইম ডেভেলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় ২০১৯-২০২০ ক্রিকেট প্রতিযোগিতা সফলভাবে পরিচালনার জন্য বয়সনির্ধারণী মেডিকেল টেস্ট উপলক্ষ্যে প্রাক-বাছাই কার্যক্রমের আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার সিলেট জেলার আগ্রহী বয়সভিত্তিক অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৮ বৎসর বয়সের ক্রিকেট খেলোয়াড়দেরকে বিকাল ৩টা থেকে ৫টার মধ্যে রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের জেলা ক্রীড়া ভবনে সশরীরে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।
এই প্রাক বাছাইয়ে খেলোয়াড়দের জন্মনিবন্ধন, পি.এস.সি./ জে.এস.সি. পরীক্ষার রেজিস্ট্রেশন ও সার্টিফিকেট এবং প্রযোজ্যক্ষেত্রে এস.এস.সি. পরীক্ষার রেজিস্ট্রেশন ও সার্টিফিকেট এর ছায়ালিপি সঙ্গে আনতে হবে। উল্লিখিত কাগজপত্রাদি বিসিবি’র সিলেট জেলা ক্রিকেট কোচ মো. রানা মিয়ার নিকট জমা দিতে হবে।প্রসঙ্গত, বয়সভিত্তিক অনূর্ধ্ব-১৪ ক্রিকেট খেলোয়াড়দের ক্ষেত্রে ১লা সেপ্টেম্বর ২০০৫ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়, অনূর্ধ্ব-১৬ ক্রিকেট খেলোয়াড়দের ক্ষেত্রে ১লা সেপ্টেম্বর ২০০৩ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড় এবং অনূর্ধ্ব-১৮ ক্রিকেট খেলোয়াড়দের ক্ষেত্রে ১লা সেপ্টেম্বর ২০০১ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড় হতে হবে। বয়সভিত্তিক অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৮ বৎসর বয়সের ক্রিকেট খেলোয়াড়দের কাগজপত্রাদি প্রাপ্তির পর তা যাচাই-বাছাইপূর্বক সঠিক কাগজপত্রধারী খেলোয়াড়দেরকে প্রাক-বাছাই কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ প্রদান করা হবে।