শ্রীমঙ্গল ও মাধবপুরে সহস্রাধিক ইয়াবাসহ ৩ জন আটক

8

স্টাফ রিপোর্টার
শ্রীমঙ্গল ও মাধবপুর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ১২৩০টি ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একই সাথে ইয়াবা ব্যবসার সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে।
র‌্যাব-৯ জানায়-গত বুধবার বিকাল ৩ টার দিকে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে উপজেলার বেলতলী গ্রামস্থ সাজিদ মিয়ার বসতঘরের ভেতর থেকে ১০৫০টি ইয়াবাসহ দুজনকে আটক করে। এছাড়া র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরো দুজন পালিয়ে যান। অভিযানে নেতৃত্ব দেন লে. কমান্ডার ফয়সল আহমদ।
আটক দুজন হলেন-শ্রীমঙ্গল উপজেলাধীন বেলতলী গ্রামের মৃত মতি মিয়ার ছেলে মো. মইনউদ্দিন (৩২) ও একই গ্রামের কামাল মিয়ার স্ত্রী সুরমা বেগম (৩০)। এছাড়া পলাতক দুজন হলেন- বেলতলি গ্রামের মৃত ইশরাক মিয়ার ছেলে সাজিদ মিয়া (৪৭) ও কুঞ্জবন গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শামীম মিয়া (২৮)।
এদিকে বুধবার সন্ধ্যায় অপর অভিযানে হবিগঞ্জের মাধবপুর থানা এলাকা থেকে মো. ফয়সাল মিয়া (২৮) নামের একজনকে ১৮০টি ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-৯।
এএসপি এ.কে.এম, কামরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল উপজেলার শাহাজীবাজার পাওয়ার প্ল্যান্টের সামনে থেকে তাকে আটক করে। আটক ব্যাক্তি উপজেলার লক্ষ্মীপুর গ্রামের সোনাই মিয়ার ছেলে।