ছাতকে ভাতিজাদের হামলায় চাচার মৃত্যু

11

ছাতক প্রতিনিধি
ছাতক উপজেলার দোলারবাজার জাহিদপুরের রামপুরে ভাতিজাদের হামলায় আহত চাচা সফিক আলী (৫০) মারা গেছেন। গতকাল মঙ্গলবার বিকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সফিক আলী ওই গ্রামের ইসকন্দর আলীর ছেলে। এ ঘটনায় অভিযুক্তরা হলেন একই গ্রামের কলমদর আলীর ছেলে মোহাম্মদ আলী (২২) ও ফেরদৌস আলী (১৮)। এরা সম্পর্কে সফিক আলীর ভাতিজা।
সফিক আলীর ভাতিজা সাজ্জাদুর রহমান জানান, গত রোববার মোহাম্মদ আলী ও ফেরদৌস আলীদের গরু সফিক আলীর জমির ধানের চারা খেয়ে ফেলে। তখন সফিক আলীর ছেলে ফয়েজ উদ্দিন (১২) গরু সরিয়ে দিয়ে বিষয়টি নিয়ে রাগারাগি করে। ওই সময় মোহাম্মদ আলী ফয়েজকে মারধর করে। ঘটনার সময় সফিক আলী বাড়িতে ছিলেন না।
সাজ্জাদুর রহমান আরো জানান, বিকেলে সফিক আলী স্থানীয় জাহিদপুর বাজারে গেলে মোহাম্মদ আলী ও ফেরদৌস আলী মিলে তার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।
গতকাল মঙ্গলবার সেখানে তিনি মারা যান। এ ব্যাপারে অভিযুক্ত মোহাম্মদ আলী ও ফেরদৌস আলীর বক্তব্য জানা যায়নি। ওসমানী হাসপাতালে সফিক আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালে দায়িত্বরত পুলিশের এসআই ফারুক মিয়া।
এদিকে, এ ঘটনায় ছাতক থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন সাজ্জাদুর রহমান।