কামাল বাজার ফাজিল মাদ্রাসায় কাউন্সিলর ফলিক চৌধুরী সংবর্ধিত

14

বিশ^নাথ অফিস
বিশ্বনাথের কামাল বাজার ফাজিল মাদ্রাসায় যুক্তরাজ্যের নর্থ ওয়েলসাম টাউনের কাউন্সিল এম ফলিক চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।
বক্তব্যে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকল আন্দোলন-সংগ্রাম ও বাংলাদেশে সার্বিক উন্নয়নে প্রবাসীদের অবদান গুরুত্বপূর্ণ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। দেশ এগিয়ে চলার সাথে প্রবাসে বাঙালীরাও বাংলাদেশের মুখ উজ্জ্বল করছেন। তাদের অন্যতম ফলিক চৌধুরী। তিনি একাধারে চার বার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
মাদ্রাসার গর্ভনিং বডির সভাপতি বুরহান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের নর্থ ওয়েলসামের কাউন্সিল, নরফল্ক-নরউইচ আওয়ামী লীগ ও খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের সভাপতি এম ফলিক চৌধুরী।
শিক্ষার্থী হাফিজ হোসাইন আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রশিদ লাল মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, তাহির আলী উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আজম আলী, তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ, কৃষিবিদ বিজিৎ কুমার আচার্য্য, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন মঞ্জু, মাদ্রাসার দাতা সদস্য বশির মিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী হাফিজ ইমাদ উদ্দিন ও স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী। বক্তব্য রাখেন শিক্ষক কামরুজ্জামান চৌধুরী।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিম আহমদ, আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান, মুরব্বি শফিক মিয়া, মাওলানা নজরুল ইসলাম, মাদ্রাসার শিক্ষক আফজল খান, আব্দুল মজিদ, মাওলানা হাবিবুর রহমান, সামছুন নাহার উপস্থিত ছিলেন।