বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুজনের

6

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। রায়গঞ্জের দাথিয়া এলাকায় আজ বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ওই মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

দুর্ঘটনায় নিহত দুজন হলেন বগুড়া জেলার সারিয়াকান্দি গ্রামের আবদুর রশিদের ছেলে আনোয়ার হোসেন (৩৫) ও একই এলাকার আজিম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩২)। এ ঘটনায় আহত লোকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান বলেন, ঢাকা থেকে বগুড়াগামী যাত্রীবাহী একটি বাস দাথিয়া এলাকা অতিক্রম করছিল। এ সময় একটি ট্রাককে অতিক্রম করে বাসটি সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে পুলিশ ও রায়গঞ্জ ষোলমাইল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে ট্রাকের কেবিনে আটকে থাকা দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। এ সময় ওই কেবিন থেকে আরও এক যাত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় বাসের ৫ যাত্রীসহ অন্তত ৯ জন আহত হন। আহত লোকজন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

ওসি আক্তারুজ্জামান আরও বলেন, এ ঘটনায় নিহতের সংখ্যা বাড়তে পারে। দুর্ঘটনার বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।