রাঙামাটিতে দুই ক্লাবে অভিযান, ১১ জনের জরিমানা

2

রাঙামাটি শহরের দুই ক্লাবে অভিযান চালানো হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ ১১ জনকে জরিমানা করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে এ অভিযান চালানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ, মো. সিরাজুল ইসলাম, মো. আরিফুল ইসলাম ও গোয়েন্দা পুলিশের পরিদর্শক হুমায়ুন কবিরের নেতৃত্বে গতকাল রাত ১১টার দিকে রাঙামাটি শহরের ট্রাইবেল আদাম এলাকায় ‘ব্রাদার্স স্পোর্টিং ক্লাব’–এ অভিযান চালায়। এতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিনসহ ১১ জনকে আটক করা হয়। পরে প্রত্যেককে ১০০ টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। এ ছাড়া শহরের রিজার্ভ বাজারের ‘রাইজিং স্টার ক্লাব’–এ অভিযান চালানো হয়। এতে প্রভাকর বড়ুয়া নামের একজনকে জরিমানা করা হয়। এ ছাড়া পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে যান বলে জানিয়েছে পুলিশ। অভিযানে দুই ক্লাবে মাদক ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান চালানো হয়েছে। আইনশৃঙ্খলা বজায় রাখার স্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। আটক ব্যক্তিদের জুয়া আইন ১৮৬৭–এর ৪ ধারায় অর্থদণ্ড দেওয়া হয়েছে।