জগন্নাথপুরে গভীর নলকূপ, স্যানিটেশন প্রদান বিষয়ক মতবিনিময় সভা

8

জগন্নাথপুর প্রতিনিধি
জগন্নাথপুর উপজেলায় হতদরিদ্র এবং দরিদ্র পরিবারের মধ্যে গভীর নলকূপ ও স্যানিটেশন উপকারভোগীদের তালিকা প্রণয়নের কাজ চলছে। গত শনিবার দিনব্যাপী জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের নারায়নপুর, আটঘর, আউদত, চকতিলক, মধ্যমীরপুর, কামাল শাহ, শাহারপাড়া, কুড়িয়াইন, করিমপুর, মুক্তিরচক, পীরেরগাঁও, সম্ভুদাশী, চিতুলিয়া, ফতেহপুর, চকমনপুর, জালালাবাদ, চন্ডি হেদায়াতপুর, সৈয়দপুর, ইশানকোন, হাঁড়িকোনা, পশ্চিমপাড়া, গোয়ালগাঁও, নোয়াপাড়া, আগুনকোনা, দক্ষিণ তেঘরিয়া, বুধরাইল, পূর্ব বুধরাইল, মোরাদাবাদ, অনুচন্দ্র, ব্রাহ্মণগাঁও, পূর্ব ব্রাহ্মণগাঁও, কুড়িয়াইন, আহমদাবাদ, ইসলামপুর গ্রামের উপকারভোগীদের তালিকা প্রস্তুত করা হয়েছে।
এ উপলক্ষ্যে ইউনিয়ন পরিষদ ভবন, শাহারপাড়ায় কমিউনিটি সেন্টার এবং জনতা বাজারে পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ও জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকারের সভাপতিত্বে মতবিনিময়সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ লাল মিয়া।
জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার জানান, প্রকল্পের উপকারভোগীদের তালিকা প্রণয়নের জন্য উপজেলার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এলাকাবাসীর উপস্থিতিতে মতবিনিময় সভার মাধ্যমে তালিকা প্রস্তুত করা হচ্ছে। পরে সরেজমিন পরিদর্শন করে সুবিধাভোগী পরিবার মনোনীত করা হবে এবং দরিদ্র ৫ থেকে ১০টি পরিবারের জন্য একটি নলকূপ প্রদান করা হবে।