হাসপাতাল থেকে ফিরেই গানে লিজা

12

বিনোদন ডেস্ক:
চার দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ক্লোজআপ ওয়ান তারকা ও সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। তার শারীরিক অবস্থা এখন ভালো। স্বাভাবিকভাবেই সব কাজ করতে পারছেন তিনি।

হাসপাতাল থেকে ফিরে প্রায় এক সপ্তাহের জন্য বিশ্রাম নিতে হবে লিজাকে। এ সময়ের মধ্যে নতুন কোনো কাজ হাতে নেবেন না। তবে আগের প্রতিশ্রুতি দেওয়া দুইটি শোতে বৃহস্পতিবার ও শুক্রবার এ অবস্থাতেই অংশ নিচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে লিজা বলেন, আমার আসলে মাইনর একটি অস্ত্রোপচার হয়েছে। এটা খুব বেশি মারাত্মক কিছু না। তবে নিয়ম মেনে চলতে হবে। বাসায় ফেরার পর এখন আমি হাঁটাচলা ও কথা বলাসহ সবকিছু স্বাভাবিকভাবে করতে পারছি। কিন্তু আমাকে আগামী এক সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।’

‘ঢাকার দুইটি স্টেজ শো’র জন্য আগে থেকেই কথা দেওয়া ছিল। তাই পেশাগত জায়গা থেকে প্রতিশ্রুতি রক্ষার্থে এই অবস্থাতেও শো দু’টি করতে হচ্ছে। শো’গুলো ছোট পরিসরে হচ্ছে এবং এর জন্য চিকিৎসকের পরামর্শও নিয়েছি। তাই তেমন কোনো সমস্যা নাই’, যোগ করেন লিজা।

এর আগে গত ২২ সেপ্টেম্বর লিজাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাতেই তার পিত্তথলিতে (গলব্লাডার) সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। বুধবার (২৫ সেপ্টেম্বর) হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন জনপ্রিয় এই গায়িকা