বিয়ানীবাজারে বাসচাপায় পথচারী নিহত

8

বিয়ানীবাজার প্রতিনিধি
বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কে চারখাইয়ে সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জগামী একটি যাত্রিবাহী বাসের চাপায় ঘটনাস্থলে এক পথচারউ নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে চারখাই বাজারে এ ঘটনা ঘটে। এ সময় বেপরোয়া গতির বাসটি সড়কের পাশে থাকা একটি অটোরিকশাকেও চাপা দেয়। এতে অটোরিকশার আরো চার যাত্রী আহত হয়েছেন।
নিহত পথচারীর তাজেল আহমদ (৩০) চারখাই জালালনগর এলাকার ইয়াছিন আলীর পুত্র। তাজেল সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বাসের চাপায় নিহত হন। এ ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে বাস জব্দ করেছে এবং নিহত পথচারির লাশের সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে যাওয়া জকিগঞ্জগামী যাত্রীবাহী বাসটি চারখাই বাজারে অপর একটি বাসকে ওভারটেক করার সময় সড়কের পাশে থাকা যুবক তাজেল আহমদকে চাপা দেয় এবং অটোরিকশাকে ধাক্কা মারে। বেপরোয়া গতির বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী আব্দুল্লাহ, আমেনাবেগমসহ চারজন আহত হন।
বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, বাসটি ওভারটেক করতে গিয়ে পথচারিকে চাপা দেয় এবং একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে পথচারী তাজুল ঘটনাস্থলে মারা গেছেন। লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় আরো কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তিনি জানান, দুর্ঘটনার পর পর বাসের চালক ও সহকারী পালিয়ে যান।