গোলাপগঞ্জে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন

8

গোলাপগঞ্জ প্রতিনিধি
গোলাপগঞ্জের বুধবারীবাজারে কিংস ডায়গনস্টিক সেন্টারেরর উদ্যেগে বিনামূল্যে মেডিকেল ও ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার বুধবারীবাজার ইউনিয়নের বাগিরঘাটের পোস্ট অফিসের সম্মুখে অস্থায়ী ক্যাম্পে সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।
মেডিক্যাল ক্যাম্পে ২ শতাধিক অসহায় ও দরিদ্র রোগী সেবা গ্রহণ করেন। এতে ডায়বেটিস, মেডিসিন, গাইনি ও প্রসূতি রোগীদের মধ্যে সেবা প্রদান করেন ডা. মর্জিনা খাতুন, ডা. মোহাম্মদ আখতার-উজ-জামান।
এ সময় উপস্থিত ছিলেন কিংস ডায়গনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিং কামরান, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সমাজসেবক আকুল মিয়া, সাংবাদিক খালেদ হোসেন, সুলতান আবু নাসের, পোস্ট মাস্টার আব্দুল মতিন, ইউপি সদস্য তাজুল ইসলাম, মহিলা ইউপি সদস্য পারভীন বেগম। এসময় মেডিক্যাল ক্যাম্পের উদ্যেক্তা কিং কামরান বলেন, এটি আমাদের ধারাবাহিক ক্যাম্পেইনের ২য় ক্যাম্পেইন। একে একে পুরো উপজেলায় ৬টি ক্যাম্পেইন করা হবে। তিনি আরও বলেন, জন্মস্থানের ভালোবাসায় প্রবাস থেকে বারবার অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে ছুটে আসি। আগামী দিনে আরও বড় পরিসরে কাজ করার ইচ্ছা আছে।