ডিউটিরত পুলিশকে চাপা দিয়ে পালিয়ে গেল পিকআপ

34

সবুজ সিলেট ডেস্ক:
কিশোরগঞ্জের বাজিতপুরে ডিউটিরত অবস্থায় পিকআপ ভ্যানের চাপায় জাহিদুল ইসলাম (২০) নামে এক পুলিশ কনস্টেবল (কং-১১৫৩) নিহত হয়েছেন।আজ বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ভোর রাতে ভৈরব-কিশোরগঞ্জ সড়কের বাজিতপুর উপজেলার পিরিজপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুল ইসলাম গাজীপুরের শ্রীপুর উপজেলার নোয়াগাঁও গ্রামের আব্দুল গণির ছেলে। মাত্র এক বছর আগে পুলিশে যোগ দিয়েছিলেন।

বাজিতপুর থানার পরির্দশক (তদন্ত) সারোয়ার জাহান জানান, বুধবার দিবাগত রাত তিনটার দিকে ভৈরব-কিশোরগঞ্জ সড়কে ডিউটি করছিলেন জাহিদুলসহ পুলিশের একটি দল। পিরিজপুর আমলিতলা এলাকায় জাহিদুল পুলিশের পিকআপ থেকে নেমে রাস্তার পাশে দাঁড়ান। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এরপর গুরুতর আহত অবস্থায় তাকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে জাহিদুলের মৃত্যুতে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ছুটে যান তার স্বজনসহ জেলার পুলিশ সুপার ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় স্বজনদের আহাজারিতে সেখানে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়। পরে নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের হাতে তুলে দেয়া হয়।