পুরস্কার শিশুদের উৎসাহিত ও অনুপ্রানিত করে অধ্যাপক ড. আতফুল হাই শিবল

5

নর্থ ইস্ট ইউনিভার্সিটি ভিসি প্রফেসর ড. আতফুল হাই শিবলী বলেছেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। প্রাথমিক পর্যায়ের শিক্ষা শিশুদের মূল ভিত্তি গড়ে দেয়। পুরস্কার শিশুদে উৎসাহিত ও অনুপ্রানিত করে। সাধারন শিক্ষার পাশাপাশি শিশুদের উসাহিত এক্ষেত্রে নলেজ হারবার স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠান হিসেবে সফল এবং এই পুরষ্কার বিতরণীর মাধ্যমে শিশুরা আরো বেশি অনুপ্রাণিত হবে। অভিভাবকেরাও নিশ্চয় আনন্দিত হবেন তাদের সনÍানেরা ভালো প্রতিষ্ঠানে পড়ছে। নলেজ হারবার স্কুল এন্ড কলেজের ২য় বর্ষপূর্তি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গতকাল নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে নলেজ হারবার স্কুল এন্ড কলেজের ২য় বর্ষপূর্তি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্টিত হয়। নলেজ হারবার স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান, বিবিসিআই ইউকের পরিচালক মনির আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, লন্ডন বাংলা প্রেসক্লাব, ইউকের প্রতিষ্ঠাতা সভাপতি মহিব চৌধূরী, সিসিক ২০নং ওয়ার্ড ক্্্্াউন্সিলর আজাদুর রহমান আজাদ, নলেজ হারবার স্কুল এন্ড কলেজের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ জুবায়ের, র‌্যাব ৯ সিলেট এর এডিসনাল এসপি মনিরুজ্জামান। স¦াগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল নাজমুল আনসারী ও রেক্টর ওমর শরীফ নোমান। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন শেহনেওয়াজ গণি।
অনুষ্ঠানে বেস্ট স্টুডেন্ট অব এওয়ার্ড ২০১৯ পায় তাহসিন, নাজিফা, নিলা, নূরী ও লামিছা। বেস্ট টিচার অব এওয়ার্ড ২০১৯ কানিজ ফাতেমা ও টাইমলি এটেনডেন্স এর জন্য শিক্ষিকা মুন্না বেগম। সৈয়দা সাবরিনা জান্নাত সূচনার পরিচালনায় কোরআন তিলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক ্্্্্্ উসমান গণি। সংগীত পরিবেশন করেন সংগীত শিক্ষক ইন্জিনিয়ার মো: শাহনেওয়াজ চৌধুরী। আবৃত্তি করে মুছা আলম তাছিন, ইমদাদুল হক শায়ান, তাহসান,নাজিফা, যারীন সুবাহ, নূরী ইফতেদা, মরিয়াম, সানজিদা,আনিকা,তাওসিফ, নীলা নাবিলা চৌধুরী। বিজ্ঞপ্তি