গিরগিটি’ সিনেমায় নাইরুজ সিফাত

5

বিনোদন ডেস্ক:
নির্মাতা সৌরভ কুন্ডুর ‘গিরগিটি’ সিনেমার কাজ এরইমধ্যে শুরু হয়েছে। এ ছবিতে তাসকিন রহমান ও এবিএম সুমন অভিনয় করছেন। ছবিতে দুই নায়িকার নাম প্রকাশ করার কথা থাকলেও আপাতত একজন নায়িকাকে এ সিনেমায় চুক্তিবদ্ধ করেছেন বলে জানালেন ছবির নির্মাতা সৌরভ কুন্ডু।

তিনি বলেন, এ সিনেমায় দুজন নায়িকা থাকবে। এরমধ্যে একজন হচ্ছেন নাইরুজ সিফাত, আরেকজন অন্য কেউ। এটি পুরোপুরি বাণিজ্যিক ধারার ছবি।

আপাতত এ সিনেমায় নাইরুজ সিফাত দুই নায়িকার মধ্যে একজন হিসেবে কাজ শুরু করতে যাচ্ছেন বলেও জানান এই নির্মাতা। জানা যায়, একটি বেসরকারি টিভিতে প্রচারিত ‘অপরাজিতা’ ধারাবাহিক নাটকে অভিনয় করে পরিচিতি পান নাইরুজ সিফাত। এছাড়া বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন।

‘আগুন পাখি’ নামে তার অভিনীত একটি ধারাবাহিক নাটক শিগগিরই প্রচার শুরু হবে। নাইরুজ সিফাতের এটি দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে। এর আগে প্রসূন রহমানের ‘ঢাকা ড্রিম’ সিনেমায় অভিনয় করেন তিনি।

‘গিরগিটি’র মূল ভাবনা সোহেল রানার, চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহ্জাহান সৌরভ। ছবির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, শিল্পী সরকার অপু, মাহদী হাসান পিয়াল, শিমুল, পরশ, সুমন চৌধুরী, রণ, লায়ন প্রমুখ।