শাবিতে ফরেস্টি বিভাগের স্পোর্টস উইক শুরু

1

শাবি প্রতিনিধি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের স্পোর্টস উইক শুরু হয়েছে। সপ্তাহব্যাপি এ ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ প্রফেশনাল ফরেস্ট্রি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (বাফসা)-র ১৬তম কমিটি।
গতকাল সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-ই এর সামনে থেকে এ উপলক্ষ্যে একটি র‌্যালি বের করে তারা। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন, ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মিজানুর রহমান, সহকারী অধ্যাপক নুসরাত ইসলাম, প্রভাষক সাইফুজ্জামান ভুইয়া, অনুপ দত্ত, সমিতির সাধারণ সম্পাদক মো রিফাত, স্পোর্টস সেক্রেটারী জায়েদ ইকবাল তানিন, কালচারাল সেক্রেটারী ইমাম হোসেন ইমরানসহ বিভাগের অন্যান্য শিক্ষার্থীরা ।
অ্যাসোসিয়েশনের ভিপি আদেল মাহমুদ জাদ্দারী বলেন, সপ্তাহব্যাপি এ আয়োজনে থাকছে দাবা, ক্যারাম, লুডু, টেবিল টেনিস, হাড়ি ভাঙ্গা, বিস্কুট দৌড়, মিউজিক্যাল চেয়ার, পিলো ফাইটিং, ব্যাডমিন্টন, ফিফা, পাবজিসহ বেশকিছু অনলাইন গেম। আজ বিকেল ৫টায় একাডেমিক ভবন-ই এর ১২২নং কক্ষে বেশ কিছু ইভেন্ট অনুষ্ঠিত হবে বলে জানান তিনি। তিনি আরো বলেন, আগামী ২৯ তারিখ বসন্ত উৎসব ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে ক্রীড়া সপ্তাহ শেষ হবে।