মাধবপুরে ৩ মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে সাজা

5

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের মাধবপুরে তিন মাদক ব্যবসায়ীকে অর্থদন্ড ও বিনাশ্রম কারাদন্ড প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনুভা নাশতারান মো. সজীব মিয়া (৩৫) কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং মো. রানা মিয়া (২২) ও সাজ্জাদুল ইসলাম সজীব ( ২০)কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেন।
সজীব মিয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বুলতা গ্রামের মো. হান্নান মিয়ার ছেলে, মো. রানা মিয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বালাখাই গ্রামের মো. জজ মিয়ার ছেলে এবং সাজ্জাদুল ইসলাম সজীব নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার গুলাকান্দা গ্রামের মো.জালাল উদ্দিন এর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যা ৬ টার দিকে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. গোলাম মোস্তফা এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে সুরমা চা বাগানের ২০ নম্বর যাত্রী ছাওনি এলাকায় অভিযান চালিয়ে মো. সজীব মিয়া, মো. রানা মিয় ও সাজ্জাদুল ইসলাম সজীব নামে তিন মাদক ব্যবসায়ীকে ২১ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের একজনকে ৩ মাস বিনাশ্রম কারাদন্ড ও ২ জনকে ১০ হাজার করে অর্থদন্ড প্রদান করেন। ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।