নতুন পরিচয়ে ন্যান্সি

19

বিনোদন ডেস্ক:
সুকণ্ঠী গায়িকা নাজমুস মুনীরা ন্যান্সি। তার গাওয়া অনেক গান দর্শকের মন ভরিয়েছে। সিনেমা ও অডিওতে এখনো নিয়মিত গাইছেন তিনি। শিল্পী পরিচয়ের বাইরে এবার আরও এক নতুন পরিচয়ে সামনে আসতে চলেছেন এই গায়িকা। এবার কথাবন্ধু ন্যান্সিকে পেতে চলেছে তার ভক্তরা।

নতুন খবর হলো, গানের ভুবনের ন্যান্সি এবার হাজির হতে যাচ্ছে আরজে হয়ে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮-এর সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ন্যান্সি। এ সময় উপস্থিত ছিলেন ক্যাপিটাল এফএম’র সেলস হেড শুভেন্দু সাহা, নাফিজ রেদওয়ান শান্ত, আরজে জাহান অরণ্য প্রমুখ।

ক্যাপিটাল এফএম-এ ন্যান্সি উপস্থাপিত অনুষ্ঠানটির নাম ‘লাইভ উইথ ন্যান্সি’। এখানে গান নিয়ে কথা বলবেন ন্যান্সি। নতুন নতুন অতিথিদের নিয়ে আড্ডা দিবেন শ্রোতাদের সঙ্গে।

এ প্রসঙ্গে ন্যান্সি, ‘আমি শুধুই গান গাই, সব সময় কথা বলি অনেক কম। রেডিও ক্যাপিটাল আমাকে যখন এই অনুষ্ঠানটি করার প্রস্তাব দেয়, আমি প্রথমে দ্বিধায় পড়ে যাই। পরবর্তিতে অনুষ্ঠান সম্পর্কে জেনে আমার অনেক ভালো লাগে এবং তাদের হ্যাঁ বলে দিলাম। গান নিয়ে কথা বলতে আমার ভালোই লাগে। আশা করছি অনুষ্ঠানটি শ্রোতাদের ভালো লাগবে।