সিলেটে চোরাই গরুসহ গ্রেপ্তার ৪

13

স্টাফ রিপোর্টার
সিলেটে দুটি চোরাই গরুসহ তিনজনকে ও অপর এক অভিযানে ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ জুন) রাতে জালালাবাদ থানাধীন শিবের বাজারস্থ নোয়াগাঁও হেংলাকান্দি এলাকায় দুটি গরুসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সইদুর রহমান (৪০) সিলেটের জালালাবাদের মানসীনগর গ্রামের প্রয়াত আব্দুন নূরের ছেলে, ওয়ারিছ আলী (৪০) সুনামগঞ্জের ছাতকের করছখালি গ্রামের প্রয়াত মুজাম্মিল আলীর ছেলে ও কবির মিয়া (৩৫) সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কাড়াই গ্রামের গোলাম রব্বানীর ছেলে।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা সুনামগঞ্জ জেলার ছাতক থানা এলাকা থেকে ৩০ মে দুটি গরু চুরি করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে জালালাবাদ থানাধীন শিবের বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ কর্তৃক আটক হয়।

পরবর্তীতে সুনামগঞ্জ জেলার ছাতক থানায় যোগাযোগ করা হইলে ছাতক থানার অফিসার ইনচার্জ জানান, উল্লেখিত গরু চোরাই গরু সংক্রান্তে ছাতক থানার মামলা নং-০১/১১৭ তাং-০১/০৬/২০২০ইং ধারা-৪৫৭/৩৮০/৪১১ পেনাল কোড রুজু করা হইয়াছে। বিধি মোতাবেক গরু চোরদেরকে গরুসহ ছাতক থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

অপরদিকে রাত আড়াইটার দিকে একই এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত জয়নাল (২৮) সিলেটের জালালাবাদের হেংলাকান্দি নোয়াগাও গ্রামের হাছান আলীর ছেলে।

দক্ষিন সুরমা থানার অফিসার ইনচার্জ জানান,গ্রেপ্তারকৃত ডাকাত দক্ষিণ সুরমা থানার মামলা নং-২২ তাং-২৮/০১/২০২০ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এর ঘটনার আসামি। তাকে দক্ষিণ সুরমা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।