তাহিরপুরের পল্লীতে টিউবওয়েলের পানি নিয়ে দু’পক্ষের দস্তাদস্তিতে এক ব্যক্তি নিহত

6

তাহিরপুর প্রতিনিধি::
তাহিরপুরের পল্লীতে টিউবওয়েলের পানি নিয়ে দু’পক্ষের দস্তাদস্তিতে আব্দুল জব্বার(৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছ উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের দুর্লভপুর গ্রামে।

শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইদুর রহমান ছোটন মিয়া ও তাহিরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়,সোমবার বিকেলে চাচা আব্দুল জব্বারের বাড়ি থেকে ভাতিজা দিলু মিয়ার(২৫) এর মা রত্না বেগম টিউবওয়েলের পানি আনতে গেলে বাঁধার সম্মূখীন হন।

এ নিয়ে দিলু মিয়া ও আব্দুল জব্বারের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে দু’জনে দস্তাদস্তি হয়। দস্তাদস্তিতে আব্দুল জব্বার আহত হলে তাকে পাশর্^বর্তী নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টায় মৃত বলে ঘোষনা করেন। স্বজনরা রাতেই নিহতের লাশ দুর্লভপুর গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

মঙ্গলবার সকাল ১১টায় তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে দুপুর ২টায় তাহিরপুর থানায় নিয়ে আসা হয়।

ইউপি সদস্য সাইদুর রহমান ছোটন মিয়া জানান, এ ঘটনায় নিহতের ছেলে হৃদয় মিয়া বাদী হয়ে দিলু মিয়া ও তার মা রত্না বেগমকে আসামী করে থানায় মামলার প্রস্তুতি চলছে।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান বলেন,নিহত আব্দুল জব্বারের মরদেহ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ এখনো আসেনি।