সুনামগঞ্জ র‌্যাব-৯ এর উদ্যোগে বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

22

সুনামগঞ্জ প্রতিনিধি::
করোনা ভাইরাসের পাশাপাশি সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ শতাধিক বণ্যার্তদের মাঝে ৫কেজি চাল,১লিটার তৈল,১কেজি ডাল,১কেজি পিয়াজ,২কেজি আলো ও বিশুদ্ধকরণ ট্যাবলেব ও ওরস্যালাইন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯ এর সদস্যরা সুনামগঞ্জ সদর উপজেলার গুচ্ছগ্রাম,অচিন্তপুর এই দুটি গ্রামের ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মধ্যে নৌকাযুগে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা বিতরণ করেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের লেঃ কমান্ডার মোঃ ফয়সাল আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সৈয়দ তারেক হাসান(দাউদ পীর),র‌্যাবের এ এস পি মোঃ আব্দুল্লাহ,ডি এ ডি মোঃ আসাদুজ্জামান,এস আই মোঃ দেলোয়ার ও কনস্টেবল উত্তম কুমার প্রমুখ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের লেঃ কমান্ডার মোঃ ফয়সাল আহমদ বলেছেন উত্তর বঙ্গের মতো সুনামগঞ্জ জেলায় এবার যে বন্যা হয়েছে তা গত কয়েক বছরের তুলনায় অনেক বড় বন্যা। এই বন্যা ও করোনা পরিস্থিতি বিবেচনায় রেখেই আমাদের নিজেদের যে দায়িত্ব আছে তার পাশপাশি বন্যায় ক্ষতিগ্রস্থদের আমাদের র‌্যাবের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

বাড়ি বাড়ি যাওয়ার উদ্দেশ্যেটাই হলো এই করোনা পরিস্থিতিতে যেন কোন সমাগম না হয় সবাই যেন স্বাস্থ্য বিধি মেনে চলা হয় আমাদের এটা একটি চলমান প্রক্রিয়ার অংশ। তিনি আরো বলেন আজকে এই প্রাথমিক পর্যায়ে শতাধিক পরিবারের সদস্যদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরন করে কার্যক্রম শুরু হলো এবং তা অব্যাহত রাখার দৃঢ প্রত্য্যয় ব্যক্ত করেন তিনি।