সিলেটের ৪ যুবক ২৭ হাজার পিস ইয়াবাসহ নরসিংদীতে গ্রেপ্তার

23

সবুজ সিলেট ডেস্ক

পাচারের সময় ২৭ হাজার পিস ইয়াবাসহ সিলেটের যুবককে নরসিংদীতে গ্রেপ্তার করেছে পুলিশ। পাচারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৮১ লক্ষ টাকা।

সোমবার (২৯ জুন) ঢাকা-সিলেট মহাসড়কের জেলার সদর থানা এলাকার ভাগদী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় একটি মাইক্রোবাস, সাতটি মোবাইল সেট ও একটি সাউন্ড বক্স জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিলেটের বিশ্বনাথ থানার পাঠাকুইন গ্রামের জাবেদ আলীর ছেলে মো. আজির উদ্দিন (২৭), তার সহকারী একই থানার মুফতিরগাঁও গ্রামের সানুর আলীর ছেলে মো. মিনার (২১), মাইক্রোবাস চালক সিলেটের মোগলাবাজার থানার মাইজবাগ গ্রামের মো. নূর মিয়ার ছেলে মো. আজাদ মিয়া (৩৪) ও একই থানার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মাইক্রোবাস চালক মো. নোমান আহম্মেদ বকুল (৩২)।

মঙ্গলবার দুপুরে নরসিংদী জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর থানা এলাকার ভাগদী এলাকায় মোল্লা স্পিনিং সংলগ্ন স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় সেখান থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি করে ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধার ও চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা ইয়াবা পাচারের জন্য সিলেট থেকে হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জের ভৈরব হয়ে নরসিংদী প্রবেশ করছিল। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।