জৈন্তাপুরে গ্যাস সরবরাহের দাবীতে মানববন্ধন

9

জৈন্তাপুর প্রতিনিধি

বৃহত্তর জৈন্তিয়ায় সর্বত্র গ্যাস সরবরাহের দাবীতে জৈন্তাপুরে জমিয়তে উলামা বাংলাদেশের উদ্যোগে উপজেলা সদরে এক মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়।

রবিবার বৈরী আবহাওয়া উপেক্ষা করে পূর্ব ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে জমিয়তে উলামা বাংলাদেশের উদ্যোগে জৈন্তাপুর উপজেলা ষ্টেশন বাজারে মানববন্ধন কর্মসুচি‘র আয়োজন করা হয়।
সংগঠনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও মাওলানা আল আমিন হাসান নাহিদের পরিচালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন মাওলানা ক্বারী হারুনুর রশিদ চতুলী, মাওলানা আব্দুল কুদ্দুছ, মাওলানা আবু হানিফ, মাওলানা আব্দুল হামিদ, মাওলানা খালিদ আহমদ, মাওলানা বশির আহমদ, মাওলানা এমাদ উদ্দিন লাহীম, মাওলানা আব্দুল হাফিজ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা আব্দুল মুছব্বির, হাফিজ আলিমুউদ্দীন, মাওলানা রাফি উদ্দিন শাহীন, মাওলানা হারিছ উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা জাকারিয়া, হাফিজ মাওলানা শিহাব উদ্দীন, মৌলভী রায়হান উদ্দিন, আশফাকুজ্জামান, হাফিজ মাওলানা শামসুল আলম, মৌলভী মারুফ উদ্দিন ও মৌলভী এবাদুর রহমান।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশের প্রথম গ্যাস ও তৈল জৈন্তাপুর থেকে আবিষ্কৃক হলেও স্থানীয় ভাবে অগ্রাধিকার থাকলেও বিগত প্রায় ৫০বছর থেকে বৃহত্তর জৈন্তার জনগণ গ্যাস লাইন সরবরাহ সুবিধা থেকে বঞ্চিত রয়েছে।

জৈন্তাপুর উপজেলার গ্যাস আজ সারা দেশে সরবরাহ করা হচ্ছে। বৃহত্তর জৈন্তার সর্বত্র গ্যাস লাইন সংযোগ প্রদান করা এখন সময়ে দাবীতে পরিণত হয়েছে। নেতৃবৃন্দ অভিলম্বে গ্যাস লাইন সরবরাহ‘র ব্যবস্থা করতে স্থানীয় সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ’র সহযোগিতা কামনা করেন।