সুনামগঞ্জের চরনারচর বন্যায় ক্ষতিগ্রস্থ ২৮০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণ

14

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নে ১২টি গ্রামে বন্যায় ঘরবন্দি ক্ষতিগ্রস্থ কর্মহীন ২৮০টি অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ১০ কেজি চাল ও ১কেজি ডালসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল থেকে দিনব্যাপী ইউনিয়নের এলংজুরী, শ্যামারচর ,পেরুয়া, মাইতি নোয়ারচর, কার্তিকপুর, লৌলারচর, নোয়াগাও, লচিমপুর,শান্তিপুর ও ইসলামপুরসহ সবকটি গ্রামের ঐ সমস্ত ক্ষতিগ্রস্থদের মাঝে নৌকায় করে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী তুলে দেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক মোঃ আজিজুল হক,সিলেট অনুপমা ইন্টারন্যাশনাল এর সত্বাধিকারী নৃপেন্দ্র কুমার দাস,ইউপি সদস্য রুপক চৌধুরী,প্রদীপ ভৌমিক প্রমুখ।
চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার তালুকদার বলেছেন, ভানবাসী মানুষজন বন্যার পানি প্রবেশ করায় কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। কিন্তু তাৎক্ষনিক সরকার ও প্রশাসনের সহযোগিতায় ভানবাসী মানুষদের মাঝে একজন জনপ্রতিনিধি হিসেবে আমার ইউনিয়নের মানুষজনকে খাদ্য সহায়তা পৌছে দেয়ার চেষ্টা করা হচ্ছে। আগামীতে যেকোন ধরনের প্রতিকূলতা আসলেও একজন জনপ্রতিনিধি হিসেবে আজীবন জনসাধারনের কল্যাণে কাজ করার প্রত্যয় পূর্ণব্যক্ত করেন।